ভারতের বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা শুভশ্রী আর পরিচালক রাজ চক্রবর্তীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুভশ্রী বর্ধমানের মেয়ে। তাঁর মা-বাবা সেখানেই থাকেন। জানা গেছে, গতকাল শুক্রবার রাতে বর্ধমানে শহর থেকে কিছুটা দূরে জাতীয় সড়কের পাশে রেনেসাঁ টাউনশিপের এক রিসোর্টে এই তারকা জুটির মেগা রিসেপসনের আয়োজন করা হয়। আমন্ত্রিতদের জন্য এখানে ছিল খাবারের এলাহি আয়োজন, গান আর আতশবাজি। এই আতশবাজি সময়ই ঘটে অগ্নিকাণ্ডের ঘটনা।

আতশবাজি যখন শুরু হয়, তখন রাত ১০টা। বাজির আগুনের ফুলকি উড়ে গিয়ে পড়ে রিসোর্ট-সংলগ্ন ঝোপের মধ্যে। সেখানে শুকনো পাতা আর খড়জাতীয় কিছু থাকায় মুহূর্তেই দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। ফাঁকা জায়গায় হাওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আতঙ্ক ছড়ায় অনুষ্ঠানস্থলে। তবে মূল অনুষ্ঠানস্থলের কোনো ক্ষতি হয়নি। অনুষ্ঠানস্থলে আগে থেকেই নিরাপত্তার জন্য পুলিশ উপস্থিত ছিল। পুলিশ কর্মীরাই দমকলে খবর দেন। কিছুক্ষণের মধ্যেই দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। ২০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

এদিকে শুভশ্রী আর পরিচালক রাজ চক্রবর্তীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে গতকাল সকাল থেকেই বর্ধমান শহরজুড়ে ছিল কৌতূহল। কারণ শহরের সেলিব্রিটি মেয়ের সঙ্গে তারকা জামাইয়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে। এই অনুষ্ঠান আয়োজন করেন শুভশ্রীর মা-বাবা। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শুভশ্রীর মা-বাবার আত্মীয়স্বজন, প্রতিবেশী আর শহরের গণ্যমান্য ব্যক্তিরা।

১১ মে রাতে শুভশ্রী আর রাজ চক্রবর্তীর বিয়ের আয়োজন করা হয় পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে। এখানে রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। আলো, বাজনা—সবকিছু মিলে রাজবাড়িটা ঝলমল করছিল। আনন্দ-খুশিতে আরও বেশি ঝলমল করছিল রাজ ও শুভশ্রীর মুখ। সেদিন শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ। এর আগে গত ৬ মার্চ কলকাতায় রাজের বাসায় তাঁদের আইনি বিয়ে হয়।

১৩ মে কলকাতার আরবানায় রাজ আর শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। সেদিন আমন্ত্রিত ছিলেন টালিউডের তারকারা। সেদিন দুপুরে পারিবারিক আরেক অনুষ্ঠানে শুভশ্রীর ভাত-কাপড়ের দায়িত্ব নেন রাজ। এরই মধ্যে এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে। ভিডিওতে দেখা যায়, আত্মীয়স্বজনদের মধ্যমণি হয়ে বউয়ের ভাত-কাপড়ের দায়িত্ব নিচ্ছেন রাজ। তারই মধ্যে পাশ থেকে চলছে আত্মীয়দের রসিকতা। লাল শাড়ি আর সোনার গয়না মোড়া শুভশ্রীর চোখে মুখে নতুন কনের লজ্জা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here